শনিবার, ১৩ জুলাই, ২০১৩

ইমন জুবায়ের ভাইয়ের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়ে পোস্ট


প্রথম প্রকাশঃ ০৪ ঠা জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৫৭
সামহোয়্যারইন ব্লগ


◘◘◘◘◘◘◘◘◘◘◘ ইমন জুবায়ের ভাই ◘◘◘◘◘◘◘◘◘◘◘


ছবি সৌজন্যঃ ব্লগার রাতের বাংলা (ইয়েন)

◘◘◘◘◘◘◘◘◘◘◘ তিনি এখন কেবলই স্মৃতি ◘◘◘◘◘◘◘◘◘◘◘

বিশিষ্ট সাহিত্যিক, গল্পকার, ঔপন্যাসিক ও বাংলা ব্লগিং জগতের অন্যতম ব্যক্তিত্ব ইমন জুবায়ের আমাদের মাঝে আর নেই. আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তাঁর এ অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করছি। অনেক আগে যখন আমি ব্লগার ছিলাম না। কাগজে লেখালেখি করি। ঠিক তখন একদিন ফেবুতে ইমন ভাইয়ের খোঁজ পাই। তাঁর কিছু লেখা আমি ফেইসবুকে পড়ি। আমি তাঁর রীতিমত ভক্ত ছিলাম। কোনও দিন তাঁর সাথে আমার দেখা হয়নি। ফেইসবুকে এড. থাকা সত্তেও কখনও চ্যাটিং করা হয়নি। তিনি লিখতেন। আমি পড়তাম। কিন্তু এ কোন নিয়তি- আজ তিনি হাজার হাজার ভক্ত-অনুরাগী ছেড়ে ওপারে পাড়ি জমালেন... যা অবিশ্বাস্য। বাংলা সাহিত্য গগণ থেকে আরও একটি নক্ষত্র ঝরে পড়লো...

তার বিদেহী আত্মার প্রতি আমাদের অজস্র শ্রদ্ধাঞ্জলি রইল..............

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন