শনিবার, ১৩ জুলাই, ২০১৩

আমি প্রেমময় সুখবোধে আছি - আমি তোমার নিশ্বাসে আছি - আমি আছি চন্দ্রের পরিপূর্ণতায়

প্রথম প্রকাশঃ ২৯ শে জানুয়ারি, ২০১৩ রাত ৯:৫০ | 

সামহোয়্যারইন ব্লগ




আমি গোলাপের পাপড়িতে আছি
আমি শ্রাবণের বর্ষায় আছি
আমি মেঘের গর্জনে আছি
আমি আছি পাহাড়ের ঝর্ণাধারায়



আমি আকাশের শূন্যতায় আছি
আমি বৃষ্টির রিমঝিমে আছি
আমি পুষ্পের সমাহারে আছি
আমি আছি সমুদ্রের গভীরতায়


আমি মহানুভবের কৃপায় আছি
আমি কৃষাণের জল সিঞ্চনে আছি
আমি বাতাসের সমিরণে আছি
আমি আছি ক্ষুদ্র বালুকণায়


আমি আলো-আঁধারির রোমাঞ্চে আছি
আমি প্রেমময় সুখবোধে আছি
আমি তোমার নিশ্বাসে আছি
আমি আছি চন্দ্রের পরিপূর্ণতায়


আমি তোমার আঁড় চোখে আছি
আমি তোমার বাঁকা ঠোটে আছি
আমি তোমার বকুনিতে আছি
আমি আছি তোমার বাড়ির আঙ্গিনায়


উপরের লাইনগুলো কোথাও কেউ কখনো শুনেনি। আজ এক পোস্টে মন্তব্য করতে গিয়ে ভাবছি কী কমেন্ট করবো? তখন এই চরণগুলো তৈরী করেছিলাম। প্রকাশ করে দিলাম। সুর দিলে গান হতে পারে।



উৎসর্গঃ বরাবরের মতোই তাকে (যাকে একটি কবিতা উৎসর্গ করেছিলাম)


2 মন্তব্য: